Trending Bangla Blogs

কম বাজেটে শক্তিশালী ব্যাটারির কিছু স্মার্টফোন

23

আজকে আমরা আলোচনা করবো কম বাজেটে শক্তিশালী ব্যাটারির কিছু  স্মার্টফোন নিয়ে সবাই মনোযোগ দিয়ে পড়ুন। আজকে আমরা আলোচনা করবো কম বাজেটে শক্তিশালী ব্যাটারির কিছু  স্মার্টফোন নিয়ে সবাই মনোযোগ দিয়ে পড়ুন আর শেয়ার করে দিন বন্ধুদের মাঝে 

বাজারে সীমিত বাজেটের শক্তিশালী ব্যাটারির অনেক স্মার্টফোন আছে। ফলে কোনটা বাছাই করবেন তা দিয়ে দ্বিধায় পড়েন অনেকে। শক্তিশালী ব্যাটারির পাঁচটি স্মার্টফোনের তথ্য তুলে ধরা হলো। মোবাইলগুলো বাংলাদেশের বাজারে ফোনগুলো ১৫ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে।

রিয়েলমি সি-১১: আপনি যদি সীমিত বাজেটে ফোন কিনতে চান তাহলে রিয়েলমি সি-১১ আপনার পছন্দের তালিকায় থাকতে পারে। ৫ হাজার মিলি-অ্যাম্পিয়ার ব্যাটারি সক্ষমতার এই স্মার্টফোনটিতে ৬ দশমিক ৫ ইঞ্চির এইচডি প্লাস মিনিড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে রয়েছে। এছাড়া এতে আছে ১৩ মেগাপিক্সেলের কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তিসম্পন্ন ডুয়াল ক্যামেরা।

মটো জি ৮ পাওয়ার লাইট: বেশ জনপ্রিয়তা পেয়েছে মটোরোলার মটো জি-৮ পাওয়ার লাইট স্মার্টফোনটি। এই ফোনে ব্যাক ক্যামেরা হিসেবে তিনটি ক্যামেরা সংযুক্ত করা হয়েছে। মটো জি৮ পাওয়ার লাইটের ব্যাটারি ক্ষমতা ৫ হাজার মিলি-অ্যাম্পিয়ার।

এতে ৬ দশমিক ৫ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। নিরাপত্তার জন্য ব্যবহার করা হয়েছে ফিঙ্গারপ্রিন্ট। বাংলাদেশের বাজারে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের ফোনটির দাম ১৩ হাজার ৯৯৯ টাকা। স্যামসাং গ্যালাক্সি এমও২এস: স্যামসাং সম্প্রতি গ্যালাক্সি এম সিরিজের এমও২এস নামের একটি বাজেট স্মার্টফোন নিয়ে এসেছে। এর দুটি ভার্সন রয়েছে।

একটি ৩ গিগা র‌্যাম ও ৩২ গিগা রম এবং অন্যটি ৪ গিগা র‌্যাম ও ৬৪ গিগা রমের। ৬ দশমিক ৫ ইঞ্চির ইনফিনিটি-ভি ডিসপ্লের এই স্মার্টফোনটির ব্যাটারির সক্ষমতা ৫ হাজার মিলি-অ্যাম্পিয়ার। শাওমি রেডমি ৯আই: শাওমি রেডমি ৯আই নামের এই স্মার্টফোনটি ৪ গিগা র‌্যাম ও ৬৪ গিগা রম এবং ৪ গিগা র‌্যাম ও ১২৮ গিগা রম ভার্সনে পাওয়া যাচ্ছে।

স্মার্টফোনটিতে ৬ দশমিক ৫৩ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। এর ব্যাটারি ক্ষমতা ৫ হাজার মিলি-অ্যাম্পিয়ার। রিয়েলমি সি১২: ১০ হাজার টাকা বাজেটের মধ্যে রিয়েলমি স্মার্টফোনটির নাম রিয়েলমি-১২। এটির র‍্যাম ৪ গিগা এবং রম ৬৪ গিগা।  এতে ৬ দশমিক ৫ ইঞ্চির এলসিডি এইচডিপ্লাস ডিউ-ড্রপ নচ ডিসপ্লে রয়েছে। এই স্মার্টফোনটির ব্যাটারি সক্ষমতা ৬ হাজার মিলি-অ্যাম্পিয়ার।

প্রতিবেদনটি পড়ে ভালো লাগলে শেয়ার করে দিন বন্ধুদের মাঝে।

Comments are closed.