Trending Bangla Blogs

কীভাবে জালিয়াল গ্যাব্রিয়েল ডেভিস এবং টাইলার বাস একটি বিল প্লে অফের জয় সুরক্ষিত করতে সহায়তা করেছিল

15

কীভাবে জালিয়াল গ্যাব্রিয়েল ডেভিস এবং টাইলার বাস একটি বিল প্লে অফের জয় সুরক্ষিত করতে সহায়তা করেছিল

কীভাবে জালিয়াল গ্যাব্রিয়েল ডেভিস এবং টাইলার বাস একটি বিল জয় সুরক্ষিত করতে সহায়তা করেছিল বিলের জালিয়াতি গ্যাব্রিয়েল ডেভিস এবং টাইলার বাস তাদের প্রথম পোস্টসেশন গেমের শীর্ষস্থানীয় করেছেন এবং ১৯৯৯ সাল থেকে দলটির প্রথম প্লে অফ জয় পেতে সহায়তা করার জন্য দু’জনেই বড় নাটক করেছেন।

ডেভিস 85 গজের জন্য চারটি অভ্যর্থনা সহ এই খেলাটি শেষ করেছিলেন, যা হ’ল ফ্র্যাঞ্চাইজি ইতিহাসের খেলা চলাকালীন সবচেয়ে বেশি ছদ্মবেশী প্রশস্ত রিসিভার। প্রাইমারি হাফের শেষ দুই মিনিটের মধ্যে, ডেভিস বাম পাশে দুটি টো-ট্যাপিং ক্যাচ রেখেছিল যা হাফটাইমের আগে 14-10 বিলগুলি রাখতে সহায়তা করেছিল। বিলের সাথে দৃ first় প্রথম বছর কাটানো এই ছদ্মবেশী সেই দুটি দর্শনীয় ক্যাচ বানানোর সময় তাঁর মন কী দেখছিল তা ব্যাখ্যা করেছিল explained

“হ্যাঁ, আমি কেবল জানি যে নাটকটি প্রত্যাশার চেয়ে বেশি দিন চলেছে,” ডেভিস বলেছিলেন। “আমি পাশের লাইনের কাছাকাছি এসে পড়ছিলাম, তাই আমি আমার পেরিফেরিলটি সর্বাধিক সহজভাবে ব্যবহার করলাম যখন একবার বলটি দেখছিলাম যে দিকটি কোথায় ছিল তা বোঝার জন্য i আমি বলটি পেয়েছিলাম সাথে সাথে আমি মরে যাওয়ার জন্য প্রস্তুত থাকতাম আমার হাতে.”

৯ সপ্তাহের পর থেকে মাঠের গোলটি মিস করেননি টাইলার বাস, ২-২ মাঠের গোলে এগিয়ে গিয়েছিলেন এবং কল্টসের বিপক্ষে অতিরিক্ত পয়েন্টের জন্য ৩-৩ ছিলেন। বাস চতুর্থ কোয়ার্টারের মধ্যে 54 গজ মাঠের সাথে সংযুক্ত যা বিলগুলি 11 পয়েন্ট বাড়িয়েছে। এটি বিল ইতিহাসের দীর্ঘতম প্লে অফ ফিল্ড গোলের জন্য স্টিভ ক্রিস্টিকে (1993) বেঁধেছিল। এটি এনএফএল ইতিহাসের প্লে অফগুলির মধ্যে একটি দালালদের দ্বারা দীর্ঘতম মাঠের লক্ষ্যও ছিল। বাস জানতেন যে দাবী বেশি হলেও এটি ছিল আরও একটি লাথি।

“হ্যাঁ, আমি সত্যিই এটির বিষয়ে খুব বেশি চিন্তা করার চেষ্টা করিনি, কেবল আরেকটি লাথি,” বাস বলেছেন। “তবে আমি কিছুটা উত্তেজনা ছাপিয়ে গিয়েছিলাম এবং কেবল পদ্ধতিটিতে বিশ্বাস করেছি এবং এটি কার্যকর করেছি।”

বিল মাফিয়াকে ম্যাকডার্মট এর বার্তা:

বিলগুলি ১৯৯৫ সাল থেকে প্রথমবারের মতো প্রথমবারের মতো তাদের প্রথম খেলাটি জিতেছে এবং শন ম্যাকডার্মোটের চেয়ে কেউ তার দলের প্রুডার নয়। শীর্ষ কোচ বিলের সাথে তাঁর প্রথম প্লে অফ জয় অর্জনে সহায়তা করার জন্য তার অতীতের পোস্টসেশন অভিজ্ঞতাটি ব্যবহার করতে প্রস্তুত ছিলেন। খেলাটি বিশেষ ছিল, তবে এটি আরও ভাল করে তুলেছে যে বিল মাফিয়ার একটি অংশও এটি উপভোগ করার জন্য ছিল। ম্যাকডার্মট তাঁর পোস্টগ্যাম সংবাদ সম্মেলনে ভক্তদের খেলাধুলার সময় বিলে স্টেডিয়ামে যে পরিবেশ তৈরি করেছিলেন তার জন্য প্রশংসা করেছিলেন।

“আমি ভাগ্যবান, আমার মনে হয় এটি প্রায়শই আমার 28 তম বা 29 তম খেলা তাই আমারও এরকম সুযোগ ছিল had” “এবং প্রধান কোচ হিসাবে জয়ের আবেদন করার জন্য আমি অত্যন্ত কৃতজ্ঞ তবে আমি অনুভব করি যে আমি আমাদের দল, আমাদের অনুরাগী, টেরি এবং কিম এবং প্রত্যেকের জন্যই এসেছি যারা আমাদের আসার আগেই এত কঠোর পরিশ্রম করেছে। সত্যিই, কারণ এই দলটির পিছনে ভক্তরা মুখোমুখি হওয়ার জন্য তারা বছরের পর বছর ধরে যেভাবে করেছে এবং অতএব ভক্তরা এবং আজ তারা 6,700 এ যেভাবে শব্দ করেছেন, আমি অনুমান করি যে এটি চূড়ান্ত সংখ্যা, কেবল অবিশ্বাস্য মানুষ। আপনি এটি অনুভব করবেন বাতাসের মধ্যে, কেবল বায়ুমণ্ডল এবং সেইজন্য পরিবেশ এটি প্রায় ভালবাসা ছিল বিশেষত সেখানে প্রসারিত নীচে এবং কেবল বিশেষ ছিল। কেবল বাফেলোতে

৩. বিল মাফিয়া মাইকা হাইডের প্রত্যাশার চেয়ে বেশি জোরে ছিল

আজ জয়ের সাথে, বিলগুলি এনএফএল-এর মধ্যে চতুর্থতম দীর্ঘতম প্লে-অফ হেরে গেছে। এটি একটি বিরাট পদক্ষেপ ছিল যে এই বিল দলটি জানত যে তাদের প্রতি অনুরোধ করা দরকার এবং তারা যেভাবে 2017 এর দিকে গড়ে তুলছে তাদের প্রয়োজন। সংস্কৃতিতে ভিন্নতা আনতে মাইকা হাইড অন্যতম প্রধান মূল টুকরা ছিল এবং তিনি কোল্টসের বিপক্ষে বেশ কয়েকটি বড় নাটক তৈরি করেছিলেন। শনিবারে. হাইড সমস্ত মৌসুমে প্রাথমিক সময়ে বিল স্টেডিয়ামে অনুরাগীদের ছোঁয়া ছুঁয়েছিল এবং যখন তিনি প্রথম শুনেছিলেন তখন তাঁর কী ধারণা ছিল।

“এটি বিশাল, এটি আমাদের মরসুমের আর একটি পদক্ষেপ যা আমরা অর্জন করতে চেয়েছিলাম তবে আমরা অর্জনের জন্য আরও অনেক বেশি লক্ষ্য অর্জন করেছি, তবে এটি ছিল বিশাল ছিল,” হাইড বলেছেন। “আমরা আজ বের হয়ে এসেছি, সুড়ঙ্গটি ছড়িয়ে দিয়ে এটিকে 6,700 জন অনুরাগী বলেছি কিন্তু লোকটি সেই জায়গাটি রকিন ‘, এবং এটি আমার প্রত্যাশার চেয়েও জোরে ছিল, আমি মিথ্যা বলব না We আমাদের ডেকও ছিল না; কেউ নেই এমনকি ওপরের ডেকের মধ্যেই ছিল এবং শুনতে শুনতে এটি বুনো ছিল But তবে একবার যখন আমি টানেলটি থেকে বের হচ্ছিলাম তখন আমি আক্ষরিকভাবে শীতল হয়ে উঠলাম, ভেবেছিলাম ‘অভিশাপ, ভক্তরা ফিরে এসেছেন, এটি প্রায়শই অদ্ভুত হয়ে পড়ে আমি তা হতে চাই না নিঃশব্দ।কিন্তু প্রাথমিকভাবে প্রায়শই’৯৫ ‘এর জন্য অর্চার্ড পার্কে বিল মাফিয়ার আগে জয়ের আহ্বান জানাই দুর্দান্ত ছিল। “

Comments are closed.